কয়েকটি ওয়েব সাইটের লিংক যেখান থেকে পেতে পারেন সম্পুর্ন গেম,মুভি,সফটওয়্যার,ই-বুকের ডাওনলোড লিংক।

Posted: December 29, 2010 in Internet, Link

কয়েকটি ওয়েব সাইটের লিংক যেখান থেকে পেতে পারেন সম্পুর্ন গেম,মুভি,সফটওয়্যার,ই-বুকের ডাওনলোড লিংক।

নেটে আমরা সবসময়ই ফ্রি জিনিষের পিছনে ঘুরি সফটওয়্যার থেকে শুরু করে গেম বই কোন কিছুই আমরা টাকা দিয়ে কিনতে চাই না। কিন্তু সমস্যা হলো সব জিনিষ ফুল এবং ফ্রি পাওয়া যায় না ফ্রি গুলান ট্রায়াল ভার্সন থাকে ইত্যাদি । আবার র‌্যাপিড শেয়ার বা টরেন্ট সাইট গুলায় ফুল পাওয়া যায় কিন্তু ওগুলার ডাওনলোড লিংক পাওয়া টা ঝামেলা আবার কয়েকটা পাসওয়ার্ড প্রোটেক্ট থাকে। এখানে কয়েকটি ওয়েব সাইটের লিংক দিচ্ছি যেখানে আপনারা ফ্রি এবং ফুল এসব জিনিষের ডাওনলোড লিংক পাবেন সহজেই।

এই একটা ওয়েবসাইট যেখানে আপনি পাবেন মুভি,গেম,সফটওয়্যার,ই-বুক ও আরো অনেক জিনিষ ফুল এবং ফ্রি। এইখান থেকে কিছু খুজতে হলে এই সাইটে গিয়ে খোজ না করে সরাসরি জিনিষ এর নাম + tinydl লিখে গুগলে সার্চ করলে আরো সহজে পেতে পারেন।

যেমন : ice age 3 tinydl

: internet download manger tinydl

ওয়েব সাইট টির লিংক : Tinydl

এটি আরো একটি চমৎকার ওয়েবসাইট এদের আছে হাজারো ই-বুক,ফটোশপ ডিজাইন,ব্রাশেজ,প্রিমিয়াম ওয়ারডপ্রেস,জুমলার টেম্পলেট ও আরো অনেক কিছুর ডাওনলোড লিংক।

ওয়েব সাইট টির লিংক : Crshare

আমরা অনেকেই আমাদের সার্ভারে আপলোড দিয়ে ওয়ার্ডপ্রেস,জুমলা,ফোরাম ইত্যাদি ব্যবহার করি, এগুলার জন্য অনেক ফ্রি টেমপ্লেট পাওয়া যায় আবার কিছু চোখ ধাধানো প্রিমিয়াম টেম্পলেট ও আছে কিন্তু এগুলা ফ্রি নয় কিন্তু এই সাইট থেকে এসব প্রিমিয়াম জিনিষ ফ্রি নামানো যাবে।
মূলত যা যা আছে এই ওয়েব এ।

প্রিমিয়াম জুমলা টেমপ্লেট,প্রিমিয়াম ওয়ার্ডপ্রেস টেমপ্লেট,জুমলা মডিউল,প্রিমিয়াম পিএইচপি বিবি স্টাইল,গ্রাফিকস,ই-বুকস ইত্যাদি।

ওয়েব সাইট টির লিংক : boygj

আরো ২ টি ওয়েব সাইটের লিংক যেখান থেকে পাবেন সম্পু্র্ন ও বিনামূল্যে গেম,সফটওয়্যার,ই-বুক,মুভি,স্ক্রিপ্ট,টিভি শো,গান,গ্রাফিকস ইত্যাদি।
http://0sec.org/
http://freew.org/

মুভি,গেম ও বড় কিছু নামানোর জন্যে আমার মতে কোন ডাওনলোড ম্যনেজার ব্যবহার করা ভালো তাহলে resume & pause করা যাবে তাছারা স্পিড ও বেশি পাওয়া যায় যতদুর জানি।

ইনটারনেট ডাওনলোড ম্যানেজার ফুল ভার্সন >>>
Click This Link

র‌্যাপিডশেয়ার আর ঐ ধরনের প্রায় সবগুলা সাইট ই রেগুলার ইউজার দের কে resume & pause করার সুবিধা দেয় না এর জন্য প্রিমিয়াম লিংক জেনারেটর ব্যবহার করতে পারেন।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s